শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

নিয়মিত ক্লাসের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন

????????????????????????????????????????????????????????????????y????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????’??????????????????????????????????????????????????????????????????????????????????

নিউজ ডেস্কঃ নিয়মিত ক্লাসের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীরা। আজ রোববার সকালে শহরের চৌরাস্তায় একর্মসুচি পালন করে তারা।
ঘন্টাব্যাপি মানববন্ধনে শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষকরা বেতন না পাওয়ায় গত ১৮ মাস ধরে শিক্ষার্থীদের ক্লাস নেয়া বন্ধ রেখেছে। এ অবস্থায় সেশন জটে পরতে যাচ্ছে শিক্ষার্থীরা। আর সেশন জটে পরলে শিক্ষার্থীদের ভবিষ্যত অন্ধকারে রুপ নিবে। উপায় না পেয়ে নিয়মিত ক্লাসের দাবিতে তারা আন্দোলন করতে বাধ্য হয়েছে। অবিলম্বে শিক্ষার্থীদের নিয়মিত ক্লাস নেয়া না হলে আরো কঠোর কর্মসুচির ঘোষনার হুশিয়ারী উচ্চারন করেন তারা। পরে তারা একটি বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক বরাবরে স্বারকলিপি প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com